Skip to content
Home » কন্ট্রাক্ট নাজিম উদ্দিন PDF রিভিউ | Contract by Nazim Uddin

কন্ট্রাক্ট নাজিম উদ্দিন PDF রিভিউ | Contract by Nazim Uddin

কন্ট্রাক্ট মোহাম্মদ নাজিম উদ্দিন PDF রিভিউ contract by Nazim Uddin

নামঃ কন্ট্রাক্ট
লেখকঃ মোহাম্মদ নাজিম উদ্দিন
জনরাঃ পলিটিক্যাল এন্ড ক্রাইম থ্রিলার
ব্যাক্তিগত রেটিংঃ ৮/১০
মূল্যঃ ৪২০ টাকা
রিভিউ করেছেনঃ Md Asib Gazi

জেফরি বেগ-বাস্টার্ড সিরিজে নেমেসিস-এর পর এটি দ্বিতীয় গল্প। দ্রুতগতির এই অ্যাকশন থ্রিলারটি মোহাম্মদ নাজিম উদ্দিনের অন্য থ্রিলারের মতো পাঠককে রোমাঞ্চিত করবেই। পাঁচ লক্ষ টাকা দামের একটি ফোন কল। কোটি টাকার ষড়যন্ত্র। পেশাদার খুনি বাস্টার্ডকে ফিরে আসতে হল দেশে; একটি লাইফটাইম কন্ট্রাক্ট।

আত্মবিশ্বাসী বাস্টার্ড তার মিশনে নেমে পড়তেই সব কিছু জট পাকাতে শুরু করে। বিশাল এক ষড়যন্ত্রের অংশ হয়ে যায় সে। এদিকে দৃশ্যপটে আবির্ভূত হয় হোমিসাইড ইনভেস্টিগেটর জেফরি বেগ। তাদের দুজনের লক্ষ্য একেবারেই ভিন্ন। ষড়যন্ত্র আর পাল্টা ষড়যন্ত্র — রাজনীতি আর অন্ধকার জগতের উপাখ্যান, সেই সঙ্গে এক প্রেমকাহিনি।

আরও পড়ুনঃ নেমেসিস নাজিম উদ্দিন PDF রিভিউ | Nemesis Book Summary

প্লটঃ

বিপুল টাকার বিনিময়ে পেশাদার খুনি বাস্টার্ড কে নিয়োগ দেয়া হয় দেশের সবচেয়ে কুখ্যাত সন্ত্রাসী ব্লাক রঞ্জুকে হত্যা করার জন্য। অপারেশন ক্লিন-হিটের সময় দেশ ছেড়ে পালিয়ে যাওয়া ব্লাক রঞ্জুর বিশাল সন্ত্রাস নেটওয়ার্ক ভেঙে দেশের বাইরে গিয়ে তাকে খুন করার এক অসম্ভব মিশনে নেমে পড়ে বাস্টার্ড। কিন্তু ক্রমেই বুঝতে পারে ভয়ংকর এর ষড়যন্ত্রের সাথে জড়িয়ে পড়েছে সে যা বদলে দিতে পারে পুরো দেশকে। এদিকে দৃশ্যপটে আবির্ভূত হয় হোমিসাইডের ইনভেস্টিগেটর জেফরি বেগ। বেগ এবং বাস্টার্ড, সম্পুন্ন ভিন্ন উদ্দেশ্যে মিশনে নামা বিপরীত দুই চরিত্রের শেষ পরিণতি কি ঘটবে? বাস্টার্ড কি পারবে? ব্লাক রঞ্জুর নেটওয়ার্ক ভেঙে প্রাণ নিয়ে ফিরে আসতে? নাকী এটাই হবে তার জীবনের শেষ কন্ট্রাক্ট!

অভিব্যক্তিঃ

বেগ-বাস্টার্ড সিরিজের ২য় বইতে বাজিমাত করেছেন মোহাম্মদ নাজিমউদ্দীন। আগের বইয়ের আক্ষেপ টুকু হারে হারে পুষিয়ে দিয়েছেন এই বইয়ে। বেগ-বাস্টার্ড এর মধ্যকার ইঁদুর -বিড়াল খেলা পদে পদে উপভোগ করবেন পাঠকরা। বাংলাদেশের প্রেক্ষাপটে লেখা রাজনৈতিক থ্রিলার এ কন্ট্রাক্ট কে সবার উপরের সারিতে বা একদম সবার উপরেই বিবেচনা করা যায়। টানটান উত্তেজনা, আ্যকশন এবং সেই সাথে দুর্দান্ত প্লট, সবমিলিয়ে একদম পরিপূর্ণ প্যাকেজ এই বইটি। যারা থ্রিলার পছন্দ করেন তাদের জন্য মাস্ট রিড বলা যায়। দেশীয় প্রেক্ষাপটে সেরা বইগুলোর একটি।

আমার সবচেয়ে পছন্দের বই। এটা একটা মাস্টারপিস। আমার মতে এই সিরিজের আর কোন বই এখন পর্যন্ত এই বইটা ছাপিয়ে যেতে পারেনি। মূলত এটা দিয়েই আমার প্রথম বাংলা থ্রিলার পড়ার শুরু। বইটা যখন পরছিলাম মনে হচ্ছিল অ্যাকশান সিনেমার কোনো স্ক্রিপ্ট। একটা ওয়েব সিরিজ তৈরি হয়েছে বইটা থেকে বাট সিরিজ থেকে বইটা বেটার। খুবই সুন্দর গোছানো গল্প। তো আর দেরি না করে এখনি পড়ে ফেলুন এই মাস্টারপিসটি। ধন্যবাদ।

আরও পড়ুনঃ বেগ বাস্টার্ড সিরিজ রিভিউ | Beg Bastard Series PDF | Nazimuddin

Tags:
x
error: Content is protected !!