চতুর্থ শ্রেণীর বই PDF ২০২৪ | NCTB Books of Class 4 2024

চতুর্থ শ্রেণীর বই PDF ২০২৪ বই ডাউনলোড NCTB Books of Class 4 2024 বাংলা ইংরেজি ৪র্থ শ্রেণীর গণিত গাইড বই pdf বিজ্ঞান সমাধান প্রশ্ন উত্তর
Download Now

*** Disclaimer ***

বইয়ের পাঠশালায় যেসব ইবুক প্রকাশ করা হয় সেগুলোর স্বত্বাধিকারী বইয়ের পাঠশালা নয়। বইগুলো বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে পাঠকদের মাঝে শেয়ার করা হয়। আমরা নিজেরা কোন ইবুক তৈরি করিনা কিংবা পাঠকদের ইবুক পাঠে উৎসাহও প্রদান করছিনা। পিডিএফ কখনো হার্ডকপির বিকল্প হতে পারেনা এবং দীর্ঘক্ষণ পড়ার জন্য পিডিএফ বই উপযোগীও নয়। তাই আমরা সবসময় পাঠকদেরকে অনুরোধ করি হার্ডকপি কিনে পড়ার জন্য। এতে লেখক এবং প্রকাশকরা আরও বেশি অনুপ্রাণিত হবে এবং আমরাও নতুন নতুন লেখা পাবো। বিশেষ বিশেষ কিছু ক্ষেত্রে পিডিএফ বা ইবুক উপকারী বিধায় অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা বইগুলো সংগ্রহ করে একসাথে বইপ্রেমীদের মাঝে উপস্থাপন করাই আমাদের লক্ষ্য।

এই ওয়েবসাইটে প্রকাশিত কোন বই সম্পর্কে লেখক / প্রকাশকের আপত্তি থাকলে অনুগ্রহ করে আমাদের কন্টাক্ট পেজে অথবা ইমেইলে বিস্তারিত লিখে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। আমরা লেখক/প্রকাশকের কোনো ক্ষতি চাই না বরং তাদের কঠোর পরিশ্রম, মেধা ও সৃজনশীলতাকে সম্মান করি। শীঘ্রই আমাদের টেনিক্যাল টিম যত দ্রুত সম্ভব আপনার দাবীটি নিস্পত্তি করবে। ধন্যবাদ।

২০২৪ শিক্ষাবর্ষের প্রাথমিক স্তরের চতুর্থ শ্রেণির পাঠ্যপুস্তক | চতুর্থ শ্রেণীর বই PDF Download

পাঠ্যপুস্তকের নামবাংলা ভার্সনইংরেজি ভার্সন
আমার বাংলা বইPDFPDF
প্রাথমিক গণিতPDFPDF
English for TodayPDFPDF
প্রাথমিক বিজ্ঞানPDFPDF
বাংলাদেশ ও বিশ্বপরিচয়PDFPDF
ইসলাম ও নৈতিক শিক্ষাPDFPDF
হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষাPDFPDF
বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষাPDFPDF
খ্রিষ্টধর্ম ও নৈতিক শিক্ষাPDFPDF
চতুর্থ শ্রেণীর বই PDF Download ২০২৪

তৃতীয় শ্রেণির বই ২০২৪ | Class 3 Book PDF 2024

আপনি কি এই পিডিএফ বইটি ডাউনলোড করতে পেরেছেন?

হ্যাঁ
না
ধন্যবাদ। পিডিএফ ডাউনলোডে কোন সমস্যা হলে কিছুক্ষণ পর আবার চেষ্টা করুন এবং নতুন নতুন বই পেতে নিয়মিত ওয়েবসাইটটি ভিজিট করুন।