৩য় শ্রেণি শিক্ষক সহায়িকা PDF | Shikkhok Sohayika

প্রাথমিক ৩য় শ্রেণির শিক্ষক সংস্করণ ২০২৪ PDF বাংলা ইংরেজি গণিত বিজ্ঞান শারীরিক শিক্ষা Shikkhok sohayika 2024 pdf download class 2 3 4 5
Download Now

*** Disclaimer ***

বইয়ের পাঠশালায় যেসব ইবুক প্রকাশ করা হয় সেগুলোর স্বত্বাধিকারী বইয়ের পাঠশালা নয়। বইগুলো বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে পাঠকদের মাঝে শেয়ার করা হয়। আমরা নিজেরা কোন ইবুক তৈরি করিনা কিংবা পাঠকদের ইবুক পাঠে উৎসাহও প্রদান করছিনা। পিডিএফ কখনো হার্ডকপির বিকল্প হতে পারেনা এবং দীর্ঘক্ষণ পড়ার জন্য পিডিএফ বই উপযোগীও নয়। তাই আমরা সবসময় পাঠকদেরকে অনুরোধ করি হার্ডকপি কিনে পড়ার জন্য। এতে লেখক এবং প্রকাশকরা আরও বেশি অনুপ্রাণিত হবে এবং আমরাও নতুন নতুন লেখা পাবো। বিশেষ বিশেষ কিছু ক্ষেত্রে পিডিএফ বা ইবুক উপকারী বিধায় অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা বইগুলো সংগ্রহ করে একসাথে বইপ্রেমীদের মাঝে উপস্থাপন করাই আমাদের লক্ষ্য।

এই ওয়েবসাইটে প্রকাশিত কোন বই সম্পর্কে লেখক / প্রকাশকের আপত্তি থাকলে অনুগ্রহ করে আমাদের কন্টাক্ট পেজে অথবা ইমেইলে বিস্তারিত লিখে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। আমরা লেখক/প্রকাশকের কোনো ক্ষতি চাই না বরং তাদের কঠোর পরিশ্রম, মেধা ও সৃজনশীলতাকে সম্মান করি। শীঘ্রই আমাদের টেনিক্যাল টিম যত দ্রুত সম্ভব আপনার দাবীটি নিস্পত্তি করবে। ধন্যবাদ।

৩য় শ্রেণির শিক্ষক সংস্করণ ২০২৪ | Shikkhok Sohayika 2024 PDF Download

নামপিডিএফ ডাউনলোড
বাংলাPDF
প্রাথমিক গণিতPDF
সংগীতPDF
শারীরিক শিক্ষাPDF
প্রাথমিক বিজ্ঞানPDF
ইংরেজিPDF
বাংলাদেশ ও বিশ্বপরিচয়PDF
চারু ও কারুকলাPDF
ইসলাম ও নৈতিক শিক্ষাPDF
হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষাPDF
খ্রিষ্টধর্ম ও নৈতিক শিক্ষাPDF
বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষাPDF

তৃতীয় শ্রেণির বই ২০২৪ | Class 3 Book PDF 2024

আপনি কি এই পিডিএফ বইটি ডাউনলোড করতে পেরেছেন?

হ্যাঁ
না
ধন্যবাদ। পিডিএফ ডাউনলোডে কোন সমস্যা হলে কিছুক্ষণ পর আবার চেষ্টা করুন এবং নতুন নতুন বই পেতে নিয়মিত ওয়েবসাইটটি ভিজিট করুন।