দাখিল ৬ষ্ঠ শ্রেণির বই ২০২৪ PDF | Dakhil Class 6

দাখিল ৬ষ্ঠ শ্রেণির বই ২০২৪ আরবি গণিত আল ফাতাহ গাইড পরীক্ষার সিলেবাস ডাউনলোড al fatah dakhil class 6 guide pdf book syllabus আরবি ২য় পত্র ষষ্ঠ
Download Now

*** Disclaimer ***

বইয়ের পাঠশালায় যেসব ইবুক প্রকাশ করা হয় সেগুলোর স্বত্বাধিকারী বইয়ের পাঠশালা নয়। বইগুলো বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে পাঠকদের মাঝে শেয়ার করা হয়। আমরা নিজেরা কোন ইবুক তৈরি করিনা কিংবা পাঠকদের ইবুক পাঠে উৎসাহও প্রদান করছিনা। পিডিএফ কখনো হার্ডকপির বিকল্প হতে পারেনা এবং দীর্ঘক্ষণ পড়ার জন্য পিডিএফ বই উপযোগীও নয়। তাই আমরা সবসময় পাঠকদেরকে অনুরোধ করি হার্ডকপি কিনে পড়ার জন্য। এতে লেখক এবং প্রকাশকরা আরও বেশি অনুপ্রাণিত হবে এবং আমরাও নতুন নতুন লেখা পাবো। বিশেষ বিশেষ কিছু ক্ষেত্রে পিডিএফ বা ইবুক উপকারী বিধায় অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা বইগুলো সংগ্রহ করে একসাথে বইপ্রেমীদের মাঝে উপস্থাপন করাই আমাদের লক্ষ্য।

এই ওয়েবসাইটে প্রকাশিত কোন বই সম্পর্কে লেখক / প্রকাশকের আপত্তি থাকলে অনুগ্রহ করে আমাদের কন্টাক্ট পেজে অথবা ইমেইলে বিস্তারিত লিখে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। আমরা লেখক/প্রকাশকের কোনো ক্ষতি চাই না বরং তাদের কঠোর পরিশ্রম, মেধা ও সৃজনশীলতাকে সম্মান করি। শীঘ্রই আমাদের টেনিক্যাল টিম যত দ্রুত সম্ভব আপনার দাবীটি নিস্পত্তি করবে। ধন্যবাদ।

২০২৪ শিক্ষাবর্ষের দাখিল স্তরের ষষ্ঠ শ্রেণির পাঠ্যপুস্তক | দাখিল ৬ষ্ঠ শ্রেণির বই ২০২৪

পাঠ্যপুস্তকের নামবাংলা ভার্সন
কোরআন মাজিদ ও তাজভিদPDF
আল আকায়েদ ওয়াল ফিক্হPDF
আল লুগাতুল আরাবিয়াতুল ইত্তেসালিয়াPDF
কাওয়াইদুল লুগাতিল আরাবিয়্যাহPDF
বাংলাPDF
EnglishPDF
গণিতPDF
বিজ্ঞান অনুসন্ধানী পাঠPDF
বিজ্ঞান অনুশীলন বইPDF
ইতিহাস ও সামাজিক বিজ্ঞান অনুশীলন বইPDF
ডিজিটাল প্রযুক্তিPDF
স্বাস্থ্য সুরক্ষাPDF
জীবন ও জীবিকাPDF
শিল্প ও সংস্কৃতিPDF
দাখিল ৬ষ্ঠ শ্রেণির বই ২০২৪

নবম শ্রেণির বই ২০২৪ PDF Download | Class 9 10 NCTB Books

আপনি কি এই পিডিএফ বইটি ডাউনলোড করতে পেরেছেন?

হ্যাঁ
না
ধন্যবাদ। পিডিএফ ডাউনলোডে কোন সমস্যা হলে কিছুক্ষণ পর আবার চেষ্টা করুন এবং নতুন নতুন বই পেতে নিয়মিত ওয়েবসাইটটি ভিজিট করুন।